1. admin@drstisimana.com : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
স্পেশাল অলিম্পিক বাংলাদেশ কর্তৃক আয়োজিত বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের ইয়াং এথলেটিক ট্রেনিং, সেমিনার, ওয়ার্কসপ ও ট্রেইনার এবং অভিভাবকদের সাথে মত বিনিময় সভা। নওগাঁয় ৫ লাখ টাকার হেরোইন উদ্ধার; নারী মাদক ব্যবসায়ী আটক। ঝিনাইদহে সাইবার ক্রাইম প্রতিরোধে সময়োপযোগী কমিউনিটি সংলাপ। বারুইপুর জেলা পুলিশের অধীনে জন সমাবেশ ও রক্তদান শিবির তৃনমূল দলের। ঝিনাইদহ কালীগঞ্জে ১১টি ইউপিতে চেয়ারম্যান হলেন যারা। নওগাঁয় ৭ টিতে নৌকা ও ১৫ টিতে বিদ্রোহী ও সতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন। ঝিনাইদহের দুই উপজেলার ৯ টিতে নৌকা ৭ টিতে বিদ্রোহী প্রার্থী জয়ী। পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচন সভাপতি অজিত কুমার সম্পাদক অনাদী কৃষ্ণ মন্ডল। ঝিনাইদহে হিজড়া প্রার্থীর কাছে নৌকার পরাজয়। আলীকদম ইউপি নির্বাচন আচরণবিধি লঙ্ঘন মেম্বার প্রার্থীকে জরিমানা।

রাজশাহীতে নকল ঔষধ কারখানায় অভিযান ঔষধ তৈরির মেশিন উদ্ধার আটক ১জন।

আবুল হাশেম,,স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময়: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১৩১ বার পড়া হয়েছে:

রাজশাহী মহানগরীর ভদ্রার পদ্মা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে নকল ঔষধ ও ঔষধ তৈরির কারখানার সন্ধান পেয়েছে গোয়েন্দা পুলিশ । এসময় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল ঔষধ, যৌন উত্তেজক ট্যাবলেট ও ঔষধ তৈরীর কাঁচামাল সহ ঔষধ তৈরীর একটি মেশিন জব্দ করা হয়েছে বলে জানান গোয়েন্দারা।অভিযান চলাকালে একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১ ইং তারিখ রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নকল ঔষধ তৈরির কারখানায় অভিযান পরিচালনা হয়। আটককৃত ব্যক্তি হলেন- নগরীর ভদ্রা জামালপুর এলাকার মৃত আনসার আলীর ছেলে আনিসুর রহমান (৪২) সে অনেক আগে থেকেই এই সকল নকল ঔষধ বিক্রি করে আসছিলো। অভিযান পরিচালনা কালে মহাগনর ডিবির এসি রাকিবুল ইসলাম জানান- গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি- ওই বাসায় নকল ওষুধ তৈরী করা হয়। এছাড়া আমরা অভিযোগ পেয়েছি যে, সেখান থেকে নকল ঔষধ সরবরাহ করা হয় এবং ভুক্তভোগীরা সেখান থেকে ঔষধ কিনে খোলার পর সেটি নকল বুঝতে পারে। এমন অভিযোগের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের নজরে অনুসন্ধান শুরু করে। অনুসন্ধানে জানতে পারি, রাজশাহীর বিভিন্ন জায়গায় এমন কারখানা আছে যেখানে ভেজাল ঔষুধ উৎপাদন করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে আমরা এই বাসায় অভিযান চালাই। অভিযান পরিচালনার সময় বিভিন্ন নামিদামি কোম্পানির যে সকল ঔষধ মার্কেটে বেশি বিক্রি হয় সেসব বিপুল পরিমাণে নকল ঔষধ উদ্ধার করি। তবে আমরা এই কোম্পানির মূল মালিককে আটক করতে সক্ষম হয়েছি। আটককৃত আনিসুর জানান- তিনি ঢাকা থেকে ওষুধ উৎপাদনের মেশিনটি নিয়ে এসে দীর্ঘ ১ বছর ধরে নকল ঔষধ তৈরির সাথে যুক্ত। রাজশাহী, ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে তিনি এই ঔষধ বিক্রি করে আসছেন। এ সকল নকল ঔষধ খেয়ে সাধারণ জনগন পরছে চরম সাস্থো ঝুকিতে।এবং কি মৃত্যু পর্যন্ত গরাতে পারে বলে মনে করেন সাস্থ্য বিশেষজ্ঞরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের এখান থেকে কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ এবং আমাদের এখানে প্রচারিত সংবাদ সম্পূর্ণ আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোন প্রকার মিথ্যা নিউজ হলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পূর্ণ দায়ী থাকিবে নিউজ পেরন কারী সাংবাদিক। (মানবিক দৃষ্টি সীমানা ফাউন্ডেশন এর একটি প্রতিষ্ঠান) 
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It