1. admin@drstisimana.com : admin :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নওগাঁয় বঙ্গবন্ধু জাতীয় চাম্পিয়নশীপ ফুটবল খেলার উদ্বোধন। নাসিরনগরে খেলনার প্রলোভনে শিশুকে যৌন নির্যাতনের ঘটনায় গ্রেফতার-১জন। নওগাঁয় চাচার বিরুদ্ধে ভাতিজাকে খুনের অভিযোগে থানায় মামলা। নরসিংদীতে “৩০ তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৩ তম জাতীয় প্রতিবন্ধী দিবস” পালিত। আজ ভোরের ঘুমের সময় আছড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড় জাওয়াদ। জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে নাটোরে হুইল চেয়ার ও হেয়ারিং এইড বিতরণ। হাজীগঞ্জে বাস চাপায় ৩ জন নিহত। আমেরিকান প্রবাসীর কম্বল বিতরণ। লামায় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির দুই যুগ পূর্তিতে আনন্দ র্র‍্যালী। নওগাঁর আদালতে মামলা হলো গাজীপুর সিটি’র বহিস্কৃত মেয়র এর বিরুদ্ধে।

চাঁপড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে পল্লী চিকিৎসক খন্দকার রাসেল।

সাগর হাসান, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময়: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে:

সময় যতোই বারছে, নির্বাচন ততই কাছে নিয়ে যাচ্ছে, কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার ৬ নং চাঁপড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন ২০২১ । এবার ৬ নং চাঁপড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তরুণ ভোটারদের মাঝে আলোচনায় রয়েছেন পল্লী চিকিৎসক খন্দকার আরিফুজ্জামান রাসেল,।বাংলাদেশ আ.লীগ থেকে দলীয় মনোনয়ন নৌকা পেতে দিনরাত নিরলসভাবে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি।

৬ নং চাঁপড়া ইউনিয়নের সর্বসাধারণের মুখে আলোচনায় রয়েছে এবারের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে সৎ ও যোগ্য হিসেবে পল্লী চিকিৎসক খন্দকার আরিফুজ্জামান রাসেল। জনগণ বলছেন, এবারের নির্বাচনে দলীয় মনোনয়ন নৌকা পেলে বিপুল ভোট পেয়ে বিজয়ী হবেন তিনি। এলাকাজুড়ে তার অবস্থান অন্যসব প্রার্থীদের চেয়ে অনেক ভালো রয়েছে। বিশ্বমারি করোনাকালীন সময়ে তিনি তার ব্যক্তিগত ভাবে অনেক দিনমজুর অসহায় ফ্যামিলির মাঝে খাবার বিতরণ ও নগদ অর্থ দিয়ে সাহায্য করেছেন।

যাদের সংসারে সংকট দেখা দিয়েছিলো তাদেরকে ব্যক্তিগতভাবে আর্থিক সহযোগিতা দিয়েছেন। তাই দূর সময়ে গরীব অসহায় মানুষদের পাশে থাকার কারনেই আজ তিনি এ ইউনিয়নে উন্নয়নের রুপকার গরীবের নেতা হিসেবে উপাধি পেয়েছেন।উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও তরুণ আওয়ামী লীগ নেতা পল্লী চিকিৎসক খন্দকার আরিফুজ্জামান রাসেল। দীর্ঘ বছর ধরে আমি ও আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের জন্য আন্দোলন-সংগ্রাম করেছি। দলের প্রয়োজনে সব সময় পাশে থেকেছি।

চাঁপড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ‘নৌকার মাঝি হতে চান’জানিয়ে ল্লী চিকিৎসক খন্দকার আরিফুজ্জামান রাসেল বলেন, চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই। দলের ও জনগণের চাহিদা অনুযায়ী আগামী নির্বাচনে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। দেশরত্ন ও তরুণদের আস্থা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন তথা নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। চাঁপড়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। উন্নয়নই আমার লক্ষ্য, কারণ আমি আওয়ামী লীগ পরিবারের সদস্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে কাজ করবো ইনশাআল্লাহ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের এখান থেকে কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ এবং আমাদের এখানে প্রচারিত সংবাদ সম্পূর্ণ আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোন প্রকার মিথ্যা নিউজ হলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পূর্ণ দায়ী থাকিবে নিউজ পেরন কারী সাংবাদিক। (মানবিক দৃষ্টি সীমানা ফাউন্ডেশন এর একটি প্রতিষ্ঠান) 
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It