1. admin@drstisimana.com : admin :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নওগাঁয় বঙ্গবন্ধু জাতীয় চাম্পিয়নশীপ ফুটবল খেলার উদ্বোধন। নাসিরনগরে খেলনার প্রলোভনে শিশুকে যৌন নির্যাতনের ঘটনায় গ্রেফতার-১জন। নওগাঁয় চাচার বিরুদ্ধে ভাতিজাকে খুনের অভিযোগে থানায় মামলা। নরসিংদীতে “৩০ তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৩ তম জাতীয় প্রতিবন্ধী দিবস” পালিত। আজ ভোরের ঘুমের সময় আছড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড় জাওয়াদ। জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে নাটোরে হুইল চেয়ার ও হেয়ারিং এইড বিতরণ। হাজীগঞ্জে বাস চাপায় ৩ জন নিহত। আমেরিকান প্রবাসীর কম্বল বিতরণ। লামায় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির দুই যুগ পূর্তিতে আনন্দ র্র‍্যালী। নওগাঁর আদালতে মামলা হলো গাজীপুর সিটি’র বহিস্কৃত মেয়র এর বিরুদ্ধে।

বিনোদপুর ইউনিয়ন বাসী নৌকার প্রার্থী হিসেবে শরীফুল মাষ্টারকে চান।

মোঃ আসাদুল্লাহ, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১০১ বার পড়া হয়েছে:

নির্বাচন কমিশন কর্তৃক তৃতীয় ধাপের স্থানীয় নির্বাচনের তফসিল ঘোষনার পর নড়ে চড়ে বসেছে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থীরা। দলীয় মনোনয়নের আশায় কেন্দ্রে নাম পাঠানোর জন্য একদিকে চলছে জেলা- উপজেলায় তদবির অন্যদিকে চলছে গনসংযোগ। জেলা জুড়ে চলছে নির্বাচনী আমেজ। খোঁজ নিয়ে জানা গেছে-শিবগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়নের মধ্যে বিনোদপুর, মনাকষা, দূর্লভপুর, পাকা, ঘোড়াপাখিয়া ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম ঘাঁটি বলে পরিচিত। তাই এসব ইউনিয়নে নৌকার মনোনয়ন পেতে মরিয়া প্রার্থীরা।

এদিকে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মহা. শরীফুল ইসলাম শরীফ। তিনি সোনাইচন্ডী কারিগরি কলেজের অধ্যক্ষ। শিক্ষিত, সৎ মানুষ এলাকার নেতাকর্মী ও জনসাধারণ তার ব্যাপারে অনেক আগ্রহী।অন্য দিকে এই ইউনিয়নে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ের জন্য আলোচনায় আছেন সাবেক ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন ও ইউনিয়ন পরিষদের সাবেক কাউন্সিলর খাইরুল ইসলাম, তরুন ছাত্রলীগ নেতা শামীম আহমেদ।তবে দেলোয়ার হোসেন শারীরিক ভাবে অসুস্থ হওয়ায় এবং উপজেলা পরিষদের নির্বাচনে খাইরুল ইসলাম নৌকার বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় সংশ্লিষ্টরা মনে করছেন এই ইউনিয়নে শরীফুল ইসলাম এগিয়ে রয়েছেন।

উল্লেখ্য যে নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী নভেম্বর মাসের ২৮ তারিখ এ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।খোঁজ নিয়ে আরও জানা যায়, বিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম ঘাঁটি হলেও বিগত দুটি নির্বাচনে এখানে শুধুমাত্র দলীয় কোন্দলের কারনে আওয়ামী সমর্থক চেয়ারম্যান প্রার্থী হেরেছেন। ২০১৬ সালে দেশে প্রথমবারের মত দলীয় প্রতীকে অনুষ্ঠিত নির্বাচনে বিনোদপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর কাছে ধরাসয়ী হন নৌকার প্রার্থী।এরপর অনেকটাই নড়বড়ে হয়ে পড়ে নৌকার ঘাঁটি হিসেবে পরিচিত বিনোদপুরের আওয়ামীলীগের রাজনীতি। এই ইউনিয়নে আওয়ামীলীগের হারানো ঐতিহ্য ফেরাতে স্থানীয় নেতা-কর্মীরা এবার একজোট হয়ে ক্লিন ইমেজের কাউকে নৌকার মাঝি হিসেবে দেখছে চাইছেন ইউনিয়নবাসী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের এখান থেকে কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ এবং আমাদের এখানে প্রচারিত সংবাদ সম্পূর্ণ আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোন প্রকার মিথ্যা নিউজ হলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পূর্ণ দায়ী থাকিবে নিউজ পেরন কারী সাংবাদিক। (মানবিক দৃষ্টি সীমানা ফাউন্ডেশন এর একটি প্রতিষ্ঠান) 
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It