1. admin@drstisimana.com : admin :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
নওগাঁয় বঙ্গবন্ধু জাতীয় চাম্পিয়নশীপ ফুটবল খেলার উদ্বোধন। নাসিরনগরে খেলনার প্রলোভনে শিশুকে যৌন নির্যাতনের ঘটনায় গ্রেফতার-১জন। নওগাঁয় চাচার বিরুদ্ধে ভাতিজাকে খুনের অভিযোগে থানায় মামলা। নরসিংদীতে “৩০ তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৩ তম জাতীয় প্রতিবন্ধী দিবস” পালিত। আজ ভোরের ঘুমের সময় আছড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড় জাওয়াদ। জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে নাটোরে হুইল চেয়ার ও হেয়ারিং এইড বিতরণ। হাজীগঞ্জে বাস চাপায় ৩ জন নিহত। আমেরিকান প্রবাসীর কম্বল বিতরণ। লামায় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির দুই যুগ পূর্তিতে আনন্দ র্র‍্যালী। নওগাঁর আদালতে মামলা হলো গাজীপুর সিটি’র বহিস্কৃত মেয়র এর বিরুদ্ধে।

দলিয় পদ হারাচ্ছেন গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর।

নিউজ ডেস্কঃ
  • আপডেট সময়: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে:

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দলিয় পদ হারাচ্ছেন।তার বিরুদ্ধে আনিত অভিযোগের যে জবাব তিনি দিয়েছেন তাতে দলিয় হাইকমান্ড সন্তষ্ট প্রকাশ করেননি।বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, দলিয় শৃঙ্খলা বিরোধী বক্তব্য ও কর্মকান্ডের শো’কজের যে জবাব তিনি দিয়েছেন তাতে সন্তষ্ট নয় হাইকমান্ড।স্থানীয় জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় অনানুষ্ঠানিক জাহাঙ্গীর বিষয়ে সবার মতামত জানতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় উপস্থিত মনোনয়ন বোর্ডের অধিকাংশ নেতা জাহাঙ্গীর বিষয়ে সাংগঠনিক শাস্তির পরামর্শ দেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আ.লীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে জাহাঙ্গীরের ব্যাপারে চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।সবশেষ তথ্যে জানা গেছে, আগামী ১৯ নভেম্বর জাহাঙ্গীরের বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহন করবে হাইকমান্ড।শনিবার (২৩ অক্টোবর) সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে এমন কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।তিনি জানান, গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম এবং স্থানীয় সরকার নির্বাচনসহ অন্যান্য আরো কিছু সাংগঠনিক শৃঙ্খলা বিরোধী উপস্থাপনীয় অভিযোগ আগামী ১৯ নভেম্বর শুক্রবার বিকেল ৪টায় গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভায় উত্থাপিত হবে। ওবায়দুল কাদের বলেন, সভায় রাজনৈতিক ও সাংগঠনিক আলোচনার পাশাপাশি দলীয় আদর্শ এবং শৃঙ্খলা বিরোধী বক্তব্যের জন্য গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে প্রদত্ত শোকজ নোটিশের ওপর আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হবে।

জানা গেছে, জাহাঙ্গীরকে গাজীপুর মহানগর আ.লীগের সাধারন সম্পাদকের পদ থেকে সরিয়ে দেওয়া হতে পারে।তার প্রাথমিক সদস্য পদ থাকবে কি না তা ওইদিনই সিদ্ধান্ত নেবে দলের হাইকমান্ড।যদি তিনি প্রাথমিক সদস্য পদ হারান তবে গঠনতন্ত্র অনুসারে তাকে মেয়র পদ থেকে সরে যেতে হবে এবং ভবিষ্যত নির্বাচনের জন্য দলের কাছে আর বিবেচিত হবেন না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের এখান থেকে কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ এবং আমাদের এখানে প্রচারিত সংবাদ সম্পূর্ণ আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোন প্রকার মিথ্যা নিউজ হলে তার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পূর্ণ দায়ী থাকিবে নিউজ পেরন কারী সাংবাদিক। (মানবিক দৃষ্টি সীমানা ফাউন্ডেশন এর একটি প্রতিষ্ঠান) 
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It